(adsbygoogle = window.adsbygoogle || []).push({ google_ad_client: "ca-pub-6581045933084405", enable_page_level_ads: true }); How to grow youtube channel best tips - international web

Header Ads

How to grow youtube channel best tips



আজকের এই পোস্টে সবাইকে স্বাগতম । আজকে আমরা আলোচনা করবো কিভাবে ইউটিউব চ্যানেল গ্রও করতে হয় । যদি আপনি সকল টিপস গুলো মেনে কাজ করেন তাহলে অবশ্যই আপনার ইউটিউব চ্যানেলটি গ্রও হবে ।

১। আপনি যদি আপনার চ্যানেলটি গ্রও করতে চান তাহলে অবশ্যই আপনাকে প্রতিদিন আপনার চ্যানেলটিতে অ্যাক্টিভ থাকতে হবে । এবং যদি পারেন তাহলে প্রতিদিন ভিডিও দিবেন । নতুন চ্যানেল গুলতে কমেন্ট করবেন । ইউটিউব এর নতুন নিয়ম হল প্রতিদিন অ্যাক্টিভ থাকতে হবে .

২। আপনি যে ভিডিও টি বানাবেন সেই ভিডিও আকর্ষণীয় করবেন । মানে নতুন হক বা পুরাতন হক ভিডিও তাতে কিছু না । ভিডিওতে সকল প্রকার effect ব্যবহার করবেন । যেমন ভিডিও ওর শুরুতে intro শেষে outro এবং মাঝে lowerthird । তাহলে ভিউ ার বেশি সময় দেখবে ।

৩। আপনাকে অবশ্যই ভিডিও ওর Thumbnail টা সবচেয়ে বেশি আকর্ষণীয় করতে হবে । কারন সকল ভিডিও ভাইরাল হয় suggest ভিউ হতে । যদি আপনার Thumbnail ভাল না হয় তাহলে আপনি suggest ভিউ পাবেন না । তাই আপনাকে অবশ্যই ভিডিও ওর Thumbnail টা আকর্ষণীয় করতে হবে ।

৪। আপনার ভিডিও টি search এ আসে আপনার ভিডিও  SEO অনুযায়ী । তাই আপনার ভিডিও ওর  tittle ঠিক রাখতে হবে । ভিডিও ওর সাথে tittle  মিল রাখবেন অবশ্যই । কারন  tittle ভাল হলে আপনার ভিডিও ওর ৯০% SEO হয়ে যায় । আর বাকি ১০% ট্যাগ হতে ।

৫। আপনাকে ইউটিউব এর সকল নিয়ম মেয়ে কাজ করতে হবে । স্পাম করা যাবে না ।

আরো ভাল ভাবে কিছু জানতে এই চ্যানেলটিতে জান
Click here

যদি আপনি এই ৫ টি নিয়ম মানতে পারেন তাহলে অবশ্যই আপনার চ্যানেলটি গ্রও হবে ।
এই ছিল আজকের আলোচনা সবাই ভাল থাকুন । 

No comments

Theme images by Dizzo. Powered by Blogger.